1. admin@hrrasel.com : admin :
সোমবার, ০৫ জুন ২০২৩, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সরিষাবাড়ীতে ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে ডাঃ মুরাদ হাসান এমপির লিফলেট বিতরণ সরিষাবাড়ীতে উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ করলেন ডাঃ মুরাদ হাসান এমপি সরিষাবাড়ীতে “জৈব কৃষি ও জৈবিক বালাই দমন ব্যবস্থাপনা” প্রদর্শণী মাঠ দিবস অনুষ্ঠিত সরিষাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু মাটিরাঙ্গায় জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে মেয়াদ উত্তীর্ণ ইনজেকশন বিক্রির অভিযোগ সরিষাবাড়ীতে এনজিও কর্মকর্তার বিরুদ্ধে কিস্তি’র টাকা না পেয়ে টিভি ও ফ্রিজ নিয়ে যাওয়ার অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মডেল মসজিদ নির্মাণ বিশ্বের মাঝে এক যুগান্তকারী সাহসী উদ্যোগ- ডাঃমুরাদ হাসান এমপি যমুনা ফার্টিলাইজার কারখানার সিবিএ’র সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩ জনকে শোকজ বীর মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রীকে লোহার রড দিয়ে মারধরে উদ্যতসহ হয়রানী’র অভিযোগ

সরিষাবাড়ীতে বাদীকে মামলা প্রত্যাহারের হুমকি’ ও মারধরের অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩

জামালপুরের সরিষাবাড়ীতে মামলার বাদীকে মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত হুমকি’র অভিযোগ তুলেছেন বাদীপক্ষ । ঘটনাটি ঘটেছে সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের বয়সিং গ্রামে।
ভুক্তভোগী ও মামলার এজাহার সুত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের বয়সিং গ্রামের মৃত ময়েন মুছুল্লীর ছেলে বদিউজ্জামান এর সাথে একই গ্রামের মৃত মুনছের আলীর সাথে ০.২১ শতাংশ জমির দখল নিয়ে আদালতে মামলা মোকদ্দমা সহ বিরোধ চলছিল। ভূমি মালিকের মামলার প্রেক্ষিতে আদালত ভুমির মালিকের পক্ষে রায় দিলে ৩ ডিসেম্বর সকালে বনজ চারা রোপন করেন বদিউজ্জামান। কিন্তু প্রতিপক্ষ আব্দুল হাই ও তার লোকজন আদালতের রায় অমান্য করে বদিউজ্জামানের রোপিত চারা গাছ তুলতে গেলে বদিউজ্জামান এর লোকজন বাধা দেন। এসময় প্রতিপক্ষ আব্দুল হাই এর লোকজন সংঘটিত হয়ে তাদের কে দেশীয় অস্ত্র ও লাঠিশোঠা দিয়ে মারপিট করে কয়েকজনকে গুরুতর আহত করে। গুরুতর আহত শিল্পী বেগম ও খলিলুর রহমান কে চিকিৎসার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত শিল্পী বেগম বাদী হয়ে ৩ ডিসেম্বর একই গ্রামের আব্দুল কদ্দুস কে প্রধান আসামী করে ১০ জনের নাম উল্লেখ করে সরিষাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বাদী শিল্পী বেগম বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের জানান মামলার পর থেকেই বিবাদীগন বাদীকে মামলা প্রত্যাহার জন্য বিভিন্ন লোকজন দিয়ে ভয়ভীতি ও মারপিট করে গ্রাম ছাড়া করার হুমকি দিচ্ছেন। এ অবস্থায় নিরাপত্তাহীনতায় রয়েছেন বাদীর পরিবার পরিজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 HR Rasel
Theme Customized By Shakil IT Park